আর্থ্রাইটিস - ধর্ম্মতত্ত্ব

ধর্ম্মতত্ত্ব

ধর্ম বিষয়ে জ্ঞান, ধর্ম গ্রন্থ কি , হিন্দু মুসলমান সম্প্রদায়, ইসলাম খ্রীষ্ট মত বিষয়ে তত্ত্ব ও সনাতন ধর্ম নিয়ে আলোচনা

धर्म मानव मात्र का एक है, मानवों के धर्म अलग अलग नहीं होते-Theology

সাম্প্রতিক প্রবন্ধ

Post Top Ad

স্বাগতম

08 March, 2021

আর্থ্রাইটিস

আর্থ্রাইটিস

 ভারতীয় চিকিৎসকরা জয়েন্টগুলির চিকিত্সার জন্য কী কী ওষুধ লিখছেন - Viprosal, Dolgit, Voltaren / Fastum জেলস, Diclofenac, Teraflex, Nurofen এবং অনুরূপ ওষুধ।

তবে এই ওষুধগুলি জয়েন্ট এবং কার্টিলেজ নিরাময় করে না, তারা কেবল লক্ষণগুলিতেই স্বস্তি দেয় - যার অর্থ তারা ব্যথা, ফোলা ইত্যাদি হ্রাস করে etc. এখন ভাবুন শরীরের ভিতরে কী ঘটে। আমরা যখন কোনও ওষুধ সেবন করি, বা অ্যানেশথিক জেল প্রয়োগ করি, তখন আমাদের ইনজেকশন দিলে ব্যথা হয়। তবে ওষুধের প্রভাব শেষ হওয়ার সাথে সাথে ব্যথাটি তত্ক্ষণাত্ ফিরে আসে।

আমাদের শরীরের জন্য ব্যথা অত্যন্ত গুরুত্বপূর্ণ লক্ষণ যা যৌথ রোগের দিকে নির্দেশ করে। যখন আমরা কেবল ব্যথা দমন করি তখন ঘাড়ে জয়েন্টগুলিতে আরও বোঝা থাকে। এটি 3 থেকে 5 গুণ দ্রুত গতিতে শুরু হয়, এটি এমন পরিবর্তনগুলির দিকে পরিচালিত করে যেগুলি মেরামত করা যায় না এবং এটি পুরোপুরি শয্যাশায়ীও হতে পারে।

ইউরোপে যৌথ ব্যথার এই পদ্ধতিটি 20 বছর আগে বন্ধ হয়ে গেছে। ব্যথানাশক তখনই দেওয়া হয় যখন খুব জরুরি অবস্থা থাকে। এবং এগুলি খুব সাবধানে পরিমাণেও সীমিত। জার্মানিতে, কেবলমাত্র প্রেসক্রিপশনের কঠোর নিয়ন্ত্রণের অধীনে এগুলি কেনা যায়।

তথাকথিত 'কনড্রোপ্রোটেক্টর' সম্পূর্ণ নিষিদ্ধ কারণ এটি অকেজো medicinesষধ এবং সেগুলিতে অর্থ ব্যয় করা বোকামি।

আপনার ডাক্তার এবং ওষুধের দোকানগুলি প্রতিবন্ধী মানুষ! এটা পরিষ্কার যে এই ব্যয়বহুল ব্যথানাশক বিক্রি করে, লক্ষণগুলি অবশ্যই স্বস্তি পাবে এবং এটি চিরকাল এই রোগ নিরাময়ের চেয়ে আরও অনেক বেশি লাভজনক ডিল রয়েছে। কিন্তু তারা সাহস করে কী করে!

- সমস্ত জার্মান চিকিত্সক ও ইউরোপের বাত বিশেষজ্ঞ, সাধারণ অনুশীলনকারী এবং প্যারামেডিকস দীর্ঘকাল ধরেই জানেন যে এই রোগের নিরাময়ের লক্ষণগুলির সাথে নয়, তার মূলটি কাজ করা উচিত। তার সম্পূর্ণতা, এই রোগটি দ্রুত এবং নিরাপদ উপায়ে নিরাময়ের গ্যারান্টিযুক্ত। এবং দেখুন যৌথ সমস্যার মূল কারণ কী? রক্ত প্রবাহে ব্যাঘাতের কারণ এবং সিনোওয়িয়াল তরল প্রবাহের ব্যাধি এবং অর্থো-লবণের জমে।

ইউরেট বা ইউরিক অ্যাসিডের সত্যিকারের লবণ, যা ভাতার মূল।

কেবল অস্টিওফাইটস বা ক্যালসাইন লবণ মেরুদণ্ডের জয়েন্ট এবং হাড়ের 97% রোগের কারণ করে। এই রোগগুলি হ'ল বাত এবং অস্টিওআর্থারাইটিস, ডিডিডি, অস্টিওপোরোসিস, বাত, বারাইটিস এবং এমনকি হাইড্রোমাস। এই সমস্ত রোগের মূল একই - অস্টিওফাইটগুলির জমে।

জয়েন্টগুলির কাঠামোর উপর স্থির হয়ে থাকা লবণ চারপাশের টিস্যুগুলিকে, যেমন হাড় এবং কার্টিলেজকে স্যান্ডেলের মতো হ্রাস করতে শুরু করে। ক্রমবর্ধমান লবণ স্ফটিক পেশী টিস্যু, নার্ভগুলি রক্তের ধমনী এবং কৈশিকগুলির ক্ষতি করে। এটি ফোলা, সংক্রমণ এবং ভয়াবহ ব্যথা সৃষ্টি করে।

গুরুতর ক্ষেত্রে, অর্থো-লবণের বড় টুকরা হাড়ের একটি বৃহত অংশ সহজেই ভেঙে দিতে পারে, যার ফলে জয়েন্টটি ক্ষয় হয়ে যায় এবং স্থায়ীভাবে ক্ষতি হয়।

একটি খুব বিপজ্জনক ভ্রান্তি হ'ল জোড়গুলির জন্য ক্যালসিয়াম ভাল। হ্যাঁ, ক্যালসিয়াম ভাল তবে যখন আপনার জয়েন্টগুলি স্বাস্থ্যকর থাকে। জয়েন্টগুলোতে কালশিটে বা ফাটা ফোটার পরে এর অর্থ এটি ঘটে যে তাদের চারপাশে ইতিমধ্যে অস্টিওফাইটগুলির একটি স্তর তৈরি হয়েছে। ক্যালসিয়াম হাড়ের টিস্যুগুলিকে মজবুত করে তবে অস্টিওফাইটগুলিও এনে দেয় যা তাদের বৃদ্ধি দ্রুততর করে তোলে।

অতএব, জার্মান বাত বিশেষজ্ঞরা প্রথমে অবনতি সংস্থায় রক্তের প্রবাহ ফিরিয়ে আনেন, যাতে বহু বছর ধরে জমে থাকা অর্থো-লবণের বাইরে বেরিয়ে আসে। এটি সিনোভিয়াল তরলটির স্বাভাবিক প্রবাহ এবং যৌথ টিস্যুগুলির পুনরুদ্ধারের দিকে পরিচালিত করে।

খুব অদ্ভুত তবে জয়েন্টগুলোতে ফিরে ফিরে ভাল লাগার এবং খুব ভালভাবে নিজেরাই সুস্থ হওয়ার খুব ভাল ক্ষমতা রয়েছে টিকটিকি লেজের মতো। অর্থো-লবণের জমাগুলি পরিষ্কার করতে তাদের কেবল কিছু সহায়তা প্রয়োজন এবং তারা বাকী প্রক্রিয়াটি নিজেই শুরু করেন।

গত শতাব্দীর 90 এর দশকে সুইজারল্যান্ডের বিজ্ঞানীরা একটি বিশেষ ধরণের কোয়া-ভিটামিন বি তৈরি করতে সফল হন। একে আলফা-আর্টেরিওফিরলও বলা হয়। যে কোন প্রাকৃতিক উপাদানগুলি সংশ্লেষিত হয় যেমন ফার-সুইয়ের তেল, হরিণ শিংগা, খালি লাল শিকড় এবং 50 টিরও বেশি অন্যান্য নিষ্কাশন।

এই পদার্থে অর্থো-লবণের অণুগুলিকে প্রবেশ করার এবং তাদের ভিতরের দিকে ভাঙার ক্ষমতাও রয়েছে, যা জয়েন্টগুলির পৃষ্ঠকে পরিষ্কার করে, রক্ত ​​এবং সিনোভিয়াল তরল প্রবাহকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে দেয়। এর প্রভাব স্থায়ী জীবন! অথবা বলুন এটি লবণ আবার স্থির না হওয়া পর্যন্ত স্থায়ী হয় (তবে এটি কয়েক দশক সময় নেয়)। ব্যথা এবং প্রদাহ থেকে মুক্তি পেতে আপনাকে অবিরাম medicinesষধ গ্রহণ করতে হবে না। এখন আপনাকে এমনও ভয় করতে হবে না যে আপনার জয়েন্টগুলি চিরকালের জন্য নিষ্ক্রিয় হয়ে উঠবে না এবং আপনি অক্ষম হয়ে যাবেন না। বহু দশক ধরে মানুষ সম্পূর্ণ সুস্থ থাকে।

আমি যখন ভারতীয় চিকিত্সার পরিসংখ্যানের দিকে তাকালাম তখন আমার চুল খাড়া হয়ে উঠল। আপনি কি জানেন যে ভারতে শয্যাশায়ী হওয়ার সবচেয়ে বড় কারণ কী? এটি ক্যান্সার বা এইডস এবং ডায়াবেটিস নয়, এটি অস্টিওআর্থারাইটিস! জার্মানিতে অস্টিওআর্থারাইটিস চার থেকে ছয় সপ্তাহে ব্যয়বহুল ওষুধ ছাড়াই চিকিত্সা করা হয়, অন্যদিকে ভারতে এটি রোগীকে অক্ষম রাখে।

আজ, জার্মানিতে যৌথ রোগগুলি বিপজ্জনক বলে মনে করা হয় না। আমি ভয়াবহ দুর্ঘটনাজনিত আঘাতের কথা বলছি না যেমন: ফ্র্যাকচার, ভাঙ্গা হাড় ইত্যাদি injuries এগুলির মধ্যে ব্যথা এবং ফোলা জয়েন্টগুলি জমে গেছে শুধুমাত্র লবণের লক্ষণ রয়েছে যা পরিষ্কার করা দরকার। 4 থেকে 6 সপ্তাহের যৌথ সাফ কোর্স সহ, তারা তাদের স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে পারে এবং পরবর্তী দশক পর্যন্ত সমস্যা দেখা দেয় না।

যৌথ রোগ, যা ভারতের মানুষ পৃথকভাবে নিরাময় করতে চাইছে, ইউরোপে যৌথ ক্যালসিনোসিস নামে পরিচিত একটি রোগের মধ্যে দেখা যায়। এর মধ্যে রয়েছে:

ভ্যাট

আর্থ্রাইটিস

অস্টিওআর্থারাইটিস

ডিজিনারেটিভ ডিস্ক রোগ

রিউম্যাটিজম

হোস্ট প্রসেস

বার্সাইটিস

সিনোভাইটিস

হাইব্রোমা

খুব ছোট একটি তালিকা রয়েছে, তবে অন্যান্য রোগগুলি মূল এই 9 টি রোগের মধ্যে পড়ে। উদাহরণস্বরূপ, কক্সের আর্থ্রোসিস অস্টিওআর্থারাইটিসের একটি ফর্ম।

রোগগুলির এই দীর্ঘ তালিকাটি খুব সহজেই নিরাময় হয় এবং এর জন্য, কেবলমাত্র জয়েন্টগুলি পরিষ্কার করা এটি ঘটে. এটি সম্পূর্ণ নিরাপদ, দীর্ঘ চিকিত্সার চিকিত্সা প্রয়োজন হয় না এবং বাড়িতে করা যেতে পারে।

জার্মানিতে বা ইউরোপে আজ, এমন অনেকগুলি বিশেষ জিনিস পাওয়া যায় যা দম্পতিদের লবণের জমাগুলি পরিষ্কার করে। এর মধ্যে আলফা-আর্টেরিওফিরল রয়েছে। উদাহরণস্বরূপ একটি খুব ভাল ব্র্যান্ড হ'ল Biotrin। এটিতে একটি বিশেষ ধরণের আলফা-আর্টেরিওফেরল যুক্ত হয় যা সহজেই শোষিত হয়।

Biotrin Biotrin আরেকটি সুবিধা হ'ল এটিতে সিস্টেম অরথ্রো-ভিটামিনগুলির একটি জটিল উপাদান রয়েছে এবং যৌথ টিস্যুগুলির শক্তি বাড়ানোর জন্য নকশাকৃত উপাদানগুলি চিহ্নিত করা হয়। এটি হাড় এবং কারটিলেজ টিস্যু, সাইনোভিয়াল ফ্লুইড লিগামেন্ট এবং টেন্ডার এবং পেশী তন্তুগুলির জন্য খুব ভাল। অন্য কথায়, এটি একটি বিস্তৃত এবং বহু-কার্যকরী ব্র্যান্ড।

Biotrin 50 টিরও বেশি আইটেম রয়েছে। আমি এই সমস্তগুলির নাম লিখব না, আমি কেবল প্রধান বিষয়গুলি সম্পর্কে বলব:

Salix Tetrasperma কার্টিলেজ টিস্যু শক্ত করে, টোন দেয়, এর স্থিতিস্থাপকতা বাড়ায় এবং পরিধানের বিরুদ্ধে প্রতিরোধ ক্ষমতা বাড়ায় সিবুকথর্ন ছোট কৈশিকের ব্যাপ্তিযোগ্যতা স্বাভাবিক

Black seed oil জয়েন্টগুলির উত্তরগুলির প্রদাহ এবং সংক্রমণ থেকে তাদের ত্রাণ সরবরাহ করে, তাদের ক্ষয় প্রক্রিয়াটি রোধ করে।

Camphor অর্থো-লবণের জমায়েতগুলি নষ্ট করে, সেগুলি নরম করে এবং ছোট ছোট টুকরাগুলিতে ভাগ করে দেয় যা তাদের পরিষ্কার করে।

- আমি যতদূর জানি Biotrin ভারতে ওষুধের দোকানে বিক্রি হয় না?

- এটা সত্য, বিক্রি হয় না। ভারতের চিকিত্সকরা রোগ নিরাময়ের পরিবর্তে ব্যথানাশক ও কনডোপ্রোটেক্টর দেওয়া চালিয়ে যেতে চান। একই সময়ে, কিছু ভারতীয় বাত বিশেষজ্ঞ আছেন যারা উন্নত ওষুধে আগ্রহী এবং Biotrin এবং এর বৈশিষ্ট্য সম্পর্কে সচেতন। তবে এখনও তারা এই ওষুধটি লিখে দেওয়ার সাহস করে না কারণ এটি ভারতে প্রস্তাবিত ওষুধের তালিকায় নেই।

যতদূর আমি জানি, Biotrin তৈরির সংস্থাটি ভারতের বাজারে প্রবেশ করতে চেয়েছিল তবে তার অনুমতি দেওয়া হয়নি এবং শত বাধা বিপত্তি দেওয়া হয়েছিল (ভারত সরকারের সুযোগ সুবিধাগুলি)। । দেখুন, এটি একটি বোধগম্য জিনিস, যদি এই ওষুধগুলি দোকানে বিক্রি করা শুরু হয়, তবে ভারতীয় ফার্ম মাফিয়া কোটি কোটি লোকসান শুরু করবে start ভারতের ওষুধ শিল্পের এক বিলিয়ন ব্যবসা! ইউরোপেও এটি ঘটেছে, তবে ইউরোপে পুরো শিল্পটি সরকার দ্বারা নিয়ন্ত্রিত।

- ভারতে যারা জয়েন্টে ব্যথায় ভুগছেন তাদের আপনি কী পরামর্শ দেবেন?

- সাধারণ মানুষ, বিশেষত 50 বছরের উপরে যারা ভারতের পুরানো medicinesষধের প্রথম শিকার হয়। তবে এটি তাদের দোষ নয় কারণ পুরো সিস্টেমটি এই জাতীয়।

তবে ভাগ্যক্রমে একটি উপায় আছে। অর্থোপেডিকস এবং রিউম্যাটোলজি বিশ্ববিদ্যালয় এবং ইন্ডিয়া পোস্টের সাথে আমাদের পত্রিকাটি এই ওষুধটি জোড়ের ব্যথার জন্য ব্যবহার করেছে। অস্থির ভারতের সকল নাগরিককে বিতরণ করার জন্য একটি চুক্তি হয়েছে। বিশ্ববিদ্যালয় কর্মীরা একটি বিশেষ বিতরণ কেন্দ্র স্থাপন করেছেন যেখানে আমরা এই ওষুধের একটি ব্যাচ সরবরাহ করেছি।

এবার আমাকে Biotrin পেতে আপনাকে কী করা দরকার তা বলি।

নীচের পদক্ষেপগুলি অনুসরণ করুন:

Biotrin পেতে, এই নিবন্ধের শেষে দেওয়া অফিসিয়াল আবেদন ফর্ম পূরণ করুন;

আমাদের ম্যানেজার কল করবেন, এর উত্তর দিন এবং তিনি আপনার সমস্ত প্রশ্নের উত্তরও দেবেন। তিনি আপনাকে সরবরাহের ঠিকানাটি নিশ্চিত করতে জিজ্ঞাসা করবেন;

5 থেকে 7 দিন পর ডাকঘর থেকে পার্সেলটি তুলুন

Biotrin পাঠানো হচ্ছে মাত্র 2 মাসের জন্য। হাজার হাজার ভারতীয় মানুষ এই সুযোগটি নিয়েছে। যে কেউ Biotrin পান, আমরা 1 থেকে 10 পর্যন্ত এই পণ্যটির প্রভাব পেতে পারি मপর্যন্ত স্কেল রেট করতে বলুন। আজ, 3,000 এরও বেশি লোক জরিপে অংশ নিয়েছে এবং ব্র্যান্ডের প্রাপ্ত গড় রেটিং 10 এর মধ্যে 9.97 is

Biotrin সাহায্যে, যেমন আপনি দেখতে পাচ্ছেন, হাজার হাজার ভারতীয় নাগরিক আজ ঘুরে দাঁড়ানোর অবস্থানে ফিরে এসেছেন এবং আপনিও তাদের মধ্যে অন্যতম হতে পারেন।

- তবে এই অফারটি আর কতদিন চলবে?

- ব্যাচটিতে স্টক বাকি থাকায় এটি দীর্ঘস্থায়ী থাকবে। প্রচুর অর্ডার আসছে কারণ লোকেরা তাদের বন্ধু এবং আত্মীয়দের এটি সম্পর্কে বলছে। লোকেরা তাদের আত্মীয় বা বন্ধুদের জন্য এটি অর্ডার করার চেষ্টা করে। কেউই আশা করেনি যে Biotrin সম্পর্কিত তথ্য এত দ্রুত ছড়িয়ে যাবে।

অর্থোপেডিকস এবং রিউম্যাটোলজি বিশ্ববিদ্যালয়

No comments:

Post a Comment

ধন্যবাদ

বৈশিষ্ট্যযুক্ত পোস্ট

যজুর্বেদ অধ্যায় ১২

  ॥ ও৩ম্ ॥ অথ দ্বাদশাऽধ্যায়ারম্ভঃ ও৩ম্ বিশ্বা॑নি দেব সবিতর্দুরি॒তানি॒ পরা॑ সুব । য়দ্ভ॒দ্রং তন্ন॒ऽআ সু॑ব ॥ য়জুঃ৩০.৩ ॥ তত্রাদৌ বিদ্বদ্গুণানাহ ...

Post Top Ad

ধন্যবাদ